চট্টগ্রাম, , রোববার, ১ নভেম্বর ২০২০

চট্টগ্রামে অস্ত্র ঠেকিয়ে ৮ লাখ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ২

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৪-১২ ১৬:৩৭:৩৫   বিভাগ:

বৃহস্পতিবার,১২ এপ্রিল,২০১৮

 

প্রিয় সংবাদ ডেস্ক :  চট্টগ্রাম নগরের খুলশী থানাধীন আমবাগান একে খান রোডে দিনের বেলায় অস্ত্র ঠেকিয়ে একটি শিল্প গ্রুপের পরিবেশকের ম্যানেজার থেকে ৮ লাখ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে সন্দেহজনক আটক করেছে পুলিশ। আটককৃতদের আজ মহানগর দ্বিতীয় হাকিম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী নেওয়া হয়। এ ঘটনায় পুলিশ আটক সঞ্জয় পালের স্বীকারোক্তি মতে তার স্ত্রীর বড় বোনের বাকলিয়ার ডিসি রোডের বাসা থেকে দুই লাখ টাকা উদ্ধার করে বলে জানা যায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও খুলশী থানার সহকারি পরিদর্শক ইমাম হোসেন বলেন, ‘টাকা ছিনতাইয়ের ঘটনায় সন্দেহজনভাবে দুই জনকে আটক করা হয়েছে। তাছাড়া এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত আরো কয়েকজনের নামও আমরা পেয়েছি। তিনি বলেন, ‘এ ঘটনায় স্বয়ং ম্যানেজার জড়িত। কারণ তিনি ওই প্রতিষ্ঠানের ৭ লাখ ২৫ হাজার টাকার হিসাব দেখাতে ব্যর্থ হয়। কর্তৃপক্ষ টাকার হিসাব চাইলে তিনি অপর আসামিদের সঙ্গে যোগসাজস করে ছিনতাইয়ের ঘটনা ঘটায়।’

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল দুপুরে অস্ত্র ঠেকিয়ে আবুল খায়ের গ্রুপের পরিবেশকের ম্যানেজার সঞ্জয় পাল অফিস থেকে ৮ লাখ ৪০ হাজার ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় একে খান রোডের মিল ফ্যাক্টরির সামনে একটি মোটরসাইকেল তাদের গতিরোধ করে টাকা ছিনতাই করে। এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে একটি মামলা (১৭/১৮) দায়ের করা হয়।



ফেইসবুকে আমরা