চট্টগ্রাম, , শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১

চট্টগ্রামে শিক্ষার্থী খুনের ঘটনায় আরো ১ জন গ্রেফতার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৭-১২ ১৮:০৭:৩০   বিভাগ:

মো.মুক্তার হোসেন বাবু : চট্টগ্রাম মহানগরীতে নবম শ্রেনীর এক শিক্ষার্থী খুনের ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে নগরের জিইসি মোড় এলাকা থেকে জিলহাজ উদ্দিন (২২) নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৬ জানুয়ারী চট্টগ্রামে কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির ছাত্র আদনান ইসফারকে (১৫) প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এর আগে আরো ৫ জনকে গ্রেফতার করা হয়। বর্তমানে এই মামলায় গ্রেফতার হয় ৬ জন।
এদিকে আদনান হত্যায় অন্যতম সহকারী জিলহাজ উল্লেখ করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,স্কুলছাত্র আদনান খুনের মামলায় গ্রেফতার হওয়া পাঁচজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে পাওয়া তথ্যের ভিত্তিতে জিলহাজকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, জিলহাজ ফটিকছড়ি উপজেলার সমিতিরহাট এলাকার মো. রাশেদুল আলমের ছেলে এবং সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
জানা গেছে, গত ১৬ জানুয়ারি চট্টগ্রামে নগরের জামালখানে দুপুরে ছুরিকাঘাতে খুন হয় কলেজিয়েট স্কুলের ছাত্র আদনান। পরে ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে এ ঘটনায় সরাসরি অংশ নেওয়া পাঁচ কিশোরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মঈন খাঁন, সাব্বির খান, মুনতাছির মোস্তফা, এখলাছ উদ্দীন আরমান ও আবদুল্লাহ আল সাঈদ। ১৯ জানুয়ারি গ্রেফতার পাঁচ কিশোর আদনান হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা। জবানবন্দিতে জিলহাজের নাম উঠে আসে।



ফেইসবুকে আমরা