চট্টগ্রাম, , সোমবার, ২৫ জানুয়ারী ২০২১

‘খালেদা জিয়াকে লন্ডন পাঠান’ বদরুদ্দোজা চৌধুরী

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৬-১২ ০২:৪০:০৪   বিভাগ:

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সর্বোত্তম চিকিৎসার জন্য লন্ডন পাঠানোর আহ্বান জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

রোববার রাজধানীর তোপখানারোডস্থ শিশু কল্যাণ মিলনায়তনে বাংলাদেশ জনদল আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এ আহ্বান জানান।

বি. চৌধুরী বলেন, রোববার পত্রিকায় দেখলাম, খালেদা জিয়ার চিকিৎসকেরা বলেছেন, তিনি (খালেদা) সাত মিনিট অজ্ঞান ছিলেন। এ কথা সঠিক হয়ে থাকলে তাঁর নিশ্চয়ই টিআইএ হয়েছিল। অর্থাৎ তাঁর সাময়িকভাবে মস্তিষ্কে রক্ত চলাচল কমে গিয়েছিল। এ ধরনের রোগীর ভবিষ্যতে ব্রেন স্ট্রোক বা প্যারালাইসিস হওয়ার আশঙ্কা বেশি থাকে। সেহেতু ভালো চিকিৎসার জন্য নিউরোলজিক্যাল সেন্টারে তার চিকিৎসা হওয়া উচিত।

তিনি আরো বলেন, যেহেতু খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী এবং বিরোধী দলের নেতা ছিলেন, সুতরাং অন্য বিবেচনা বাদ দিয়ে শুধু রাজনৈতিক ও সামাজিক বিবেচনায় তাঁর সঠিক চিকিৎসা হওয়া উচিত।

এর আগে রোববার বিকালে এক জরুরি সংবাদ সম্মেলনে রিজভী জানিয়েছেন, বিএসএমএমইউতে (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল) বেগম খালেদা জিয়ার যে চিকিৎসা, সেই চিকিৎসার ব্যাপারে উনি সন্তুষ্ট নন। সেখানে তার যথাযথ চিকিৎসা হবে না, সেখানে তিনি চিকিৎসা করাতে চান না, সেখানে তিনি চিকিৎসা নেবেন না। আমরা মনে করি, বিএসএমএমইউতে তার যথাযথ চিকিৎসা হবে না। বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য আমরা আবারও আহ্বান জানাচ্ছি।



ফেইসবুকে আমরা