চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

৩ দিনের রিমান্ডে ইভ্যালির চেয়ারম্যান ও এমডি

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৯-১৭ ১৭:৪৭:১৩   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

প্রতারণার অভিযোগে করা মামলায় শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

অর্থ আত্মসাতের অভিযোগে বৃহস্পতিবার বিকেলে তাদের গ্রেফতারের পর শুক্রবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাদের হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশার থানার উপ-পরিদর্শক ওয়াহিদুল ইসলাম। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান লিটন তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

শুনানি শেষে আদালত উপরোক্ত আদেশ দেন।

এর আগে দুপুর ১টায় র‌্যাব সদর দফতর থেকে রাসেল দম্পতিকে র‌্যাবের সাদা প্রাইভেটকারে করে গুলশান থানায় আনা হয়। সেখান থেকেই পরে নেয়া হয় আদালতে।

গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালি এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে বিকেল সোয়া ৫টার দিকে এ দম্পতিকে গ্রেফতার করা হয়। এরপর র‌্যাবের সাদা গাড়িতে করে তাদের নেয়া হয় র‌্যাব সদর দফতরে, সেখানেই চলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ।

গত বুধবার রাতে আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক প্রতিষ্ঠানটির এমডি ও সিইও রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা করেন।



ফেইসবুকে আমরা