চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

বিএনপিও জানে জিয়ার লাশ চন্দ্রিমা উদ্যানে নেই : প্রধানমন্ত্রী

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৮-২৬ ১৯:৪৭:১০   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: সম্প্রতি রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সেখানে জিয়াউর রহমানের লাশ নেই তা খুব ভালোভাবে জানা সত্ত্বেও কেন বিএনপি কর্মীরা বিশৃঙ্খলায় জড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা আয়োজিত এক সভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, `বিএনপি চন্দ্রিমা উদ্যানে বিশৃঙ্খলায় লিপ্ত হয়েছে। বিএনপি কি জানে না এখানে জিয়ার কবর বা লাশ নেই, তারা এটা খুব ভালো করেই জানে! যদি তাই হয়, তাহলে তারা নাটক করবে কেন? খালেদা জিয়াও এ বিষয়ে সচেতন।’

১৭ আগস্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করার সময় চন্দ্রিমা উদ্যানের সামনে পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের সংঘর্ষ হয়।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া বা তারেক জিয়া কি দাবি করতে পারবেন যে তারা জিয়ার লাশ বাক্সে দেখেছেন (যা চট্টগ্রাম থেকে আনা হয়েছিল) গুলিবিদ্ধ লাশ হিসেবে সহজেই চিনতে পারে। তিনি বলেন, তবে বাক্সে জিয়ার লাশ না থাকায় কেউ তা দেখেনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, তিনি এইচএম এরশাদের কাছ থেকে শুনেছেন যে বাক্সে একটি যুদ্ধের পোশাক রয়েছে। বিএনপির লোকেরা কি জানে না যে রাষ্ট্রপতি যুদ্ধের পোশাক পরতে পারেন না? তারপরও তারা সেখানে সংঘর্ষে জড়ানোর অভ্যাস ত্যাগ করেনি।

সূত্র : ইউএনবি



ফেইসবুকে আমরা