চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ প্রতিদিনের ফটোগ্রাফার দিদারুল আলম আর নেই

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৮-১৯ ২২:৩৩:৫৪   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক:: বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র আলোকচিত্র সাংবাদিক, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন এবং চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য দিদারুল আলম (৫২) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টা ২০ মিনিটে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
সম্প্রতি করোনা নেগেটিভ হয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু পোস্ট কোভিড জটিলতায় গত দুই তিন যাবৎ তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী, এক কন্যা, ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র ফটো জার্নালিস্ট হিসাবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি কর্মজীবনে দৈনিক যুগান্তর, ইংরেজি পত্রিকা ডেইলি অবজারভারসহ বিভিন্ন দৈনিকে কাজ করেছিলেন।

সাংবাদিক দিদারের এ অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি ও বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো প্রধান রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামশুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।



ফেইসবুকে আমরা