চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

এক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করল শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৮-১৬ ১৫:৪৭:৫৭   বিভাগ:

প্রিয়সংবাদ ডেস্ক :: জাতীয় শোক দিবস উপলক্ষে এক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ- চট্টগ্রাম মহানগর শাখা। রবিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)র দক্ষিণ উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কোতোয়ালী জোনের সিনিয়র সহকারি কমিশনার মুজাহিদুল ইসলাম, কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন। উক্ত অনুষ্টানে সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন নিশাতের সভাপতিত্বে ও আরাফাত হোসেন অপুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠরে সিনিয়র সহ-সভাপতি জালাল হোসেন, সহ-সভাপতি রাকিব হোসেন, আবদুল মালেক, আসিফ শাহীন, ইকবাল হোসেন রাসেল, জয়নাল আবেদীন জ্যাকি এবং আইনুল আবির প্রমুখ।

এর আগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে বিজয় বসাক বলেন, বাঙালি জাতিকে ধ্বংস করার জন্য পরিকল্পিত ভাবে জাতির জনক বঙ্গবন্ধু হত্যা করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ মুছে দিতে পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করা হয়। বঙ্গবন্ধু যদি পরিকল্পিত হত্যাকাÐের শিকার না হতেন তা হলে বিশে^র অন্যতম অর্থনৈতিক ও সমৃদ্ধ জাতিতে পরিণত হত বাংলাদেশ।

করোন প্রাদুর্ভাবের কারণে অনুষ্টানে অনলাইনে যুক্ত হন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক সাবেক উপচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। তিনি বলেন, ‘আন্তর্জাতিক ও দেশীয় অপশক্তি বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশের মেরুদন্ড ভেঙে দিতে চেয়েছে। কিন্তু তাঁর কন্যার বলিষ্ট নেতৃত্বে কারণে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ। এদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আন্তর্জাতিক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।



ফেইসবুকে আমরা