চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

রিমান্ড শেষে আদালতে পরীমনি

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৮-১৩ ১৩:২৫:৪৩   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে মাদক মামলায় দ্বিতীয় দফায় রিমান্ড শেষে আজ আবারও আদালতে হাজির করা হয়েছে। সাথে হাজির করা হয়েছে পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও।

শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টা ৪০ মিনিটে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। বর্তমানে তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ তাকে আদালতে হাজির করা হলেও নতুন করে রিমান্ড আবেদন করবে না মামলার তদন্ত সংস্থা সিআইডি। তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (সিডি) কাজী গোলাম মোস্তফা তাদের কারাগারে আটক রাখার আবেদন করেছেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট (বৃহস্পতিবার) বনানী থানায় মাদক আইনে মামলা করা হয় পরীর বিরুদ্ধে। ওইদিনই সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় পরীমনিকে। তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে মঙ্গলবার (১০ আগস্ট) ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে মাদকে আসক্ত হওয়ার কথা স্বীকার করেছেন পরীমনি। জানিয়েছেন, ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত তিনি। নিজের চাহিদা মেটানোর জন্য নিজের ফ্ল্যাটে মিনি বার স্থাপন করেছেন। পরীর বারে বিদেশি মদ থাকত। সেগুলো সরবরাহ করত নজরুল রাজ।

এর আগের দিন ৪ আগস্ট (বুধবার) বনানীর বাসা থেকে আটক করা হয় পরীমনিকে। র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায় তার বাসায়। এরপর থেকে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।



ফেইসবুকে আমরা