চট্টগ্রাম, , সোমবার, ২১ জুন ২০২১

বোয়ালখালীতে ৫ শিশুকে হাফেজ জাকেরের বলাৎকার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৬-০১ ১৫:৫৮:০২   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিম খানা ও হেফজখানায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার ১ জুন সকালে মাদ্রাসা শিক্ষার্থীর এক অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে অভিযুক্ত জাকেরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

বাবুর্চি জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিম খানা ও হেফজখানায় বাবুর্চির কাজ করে।

নির্যাতিত শিক্ষার্থীর অভিভাবক জানান, গত বছরের ১৭ জুলাই হেফজ শিক্ষার জন্য ছেলেকে (৯) মাদ্রাসায় ভর্তি করি। এবারের রমজানের বন্ধে ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যায়, গতকাল ৩১মে ছেলে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে ও মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। এর একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সাথে খারাপ কাজ করে। গত ২ মার্চ রাত ১০টার সময় ও ৫ এপ্রিল রাত ২টার সময় জোর করে বলাৎকার করেছে। সে ছাড়াও তার আরো ৫ সহপাঠীকে বিভিন্ন সময় বলাৎকার করে আসছে।

এ ব্যাপারে ওই শিক্ষার্থীদের সাথে কথা বললে তারা বিষয়টি স্বীকার করে, তাদের অভিভাবকদের সাথে আলোচনা করে এবং মাদ্রাসার পরিচালকে জানিয়ে জাকেরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবদুল করিম বলেন, সংঘটিত ঘটনায় মামলা দায়ের হয়েছে, অভিযুক্ত আসামীকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে



ফেইসবুকে আমরা