চট্টগ্রাম, , সোমবার, ২১ জুন ২০২১

হরতালে নাশকতা, আরেক মামলায় ৩ দিনের রিমান্ডে মামুনুল হক

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৫-১৭ ২১:১২:৩০   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হরতালে নাশকতার একটি মামলায় হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুপুরে উভয়পক্ষের শুনানি শেষে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের ভার্চু্‌য়াল আদালত রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শুনানিতে রাষ্ট্রপক্ষে ছিলেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এবং মামুনুলের পক্ষে আইনজীবী ছিলেন ওমর ফারুক নয়ন।

আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা একটি নাশকতার মামলায় মামুনুলের বিরুদ্ধে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তিনি জানান, এর আগে সোনারগাঁ থানায় দায়ের করা কথিত দ্বিতীয় স্ত্রীকে ধর্ষণ ও সহিংসতার চারটিসহ পাঁচ মামলায় ১২ মে তার বিরুদ্ধে তিন দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তিনি আরও জানান, এসব মামলার তার কোনোটিতেই এখনও তাকে জিজ্ঞাসাবাদের জন্য নারায়ণগঞ্জে আনা হয়নি। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, প্রত্যেক মামলার তদন্ত কর্মকর্তা ভিন্ন ভিন্ন হওয়ায় মামুনুলকে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকে তিন দিন করে সময় পাবেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরুদ্ধে আন্দোলনের নামে রাজধানী ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও হাটহাজারীতে তাণ্ডবের অভিযোগে গত ১৮ এপ্রিল হেফাজতের সাবেক এই প্রভাবশালী নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। এর পর থেকে দীর্ঘদিন রিমান্ডে থাকার পর আদালতের নির্দেশে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে।



ফেইসবুকে আমরা