চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জে ৪টি গাড়িতে আগুন, সড়কে নামাজ আদায়

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০৩-২৮ ১৪:০০:১৫   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক ::  নারায়ণগঞ্জের মাদানীনগর মাদরাসার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় চারটি গাড়িতে আগুন দিয়েছে হরতালকারীরা। এ দিকে রোববার দুপুরে ওই মহাসড়কে অবস্থান নিয়ে জোহরের নামাজ আদায় করেছেন হেফাজতকর্মীরা। এ রিপোর্ট লেখার সময় রোববার দুপুর ১টার সময় সড়কে হেফাজতকর্মী ও পুলিশ পাশাপাশি অবস্থান করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হরতালকারীরা দু’টি ট্রাক, একটি বাস ও একটি হায়েস গাড়িতে আগুন দিয়েছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় সাংবাদিকরা ছবি তুলতে গেলে হরতালকারীরা তাদের বাধা দেয়।

এ দিকে রোববার হেফাজতে ইসলামীর সকাল-সন্ধ্যা হরতালকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ এলাকায় সকাল থেকে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় হেফাজতকর্মীদের লক্ষ্য করে বিজিবি সদস্যরা গুলি ছুড়েছে বলে দাবি করেছে হেফাজতে ইসলাম। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে চিটাগাংরোড পর্যন্ত রণক্ষেত্রে পরিণত হয়।

রোববার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রাখে হরতালকারীরা। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ, র‌্যাব ও বিজিবি ধাওয়া দিয়ে হেফাজতকর্মীদের সরিয়ে দিলে প্রায় এক কিলোমিটার দূরে সনারপাড় এলাকায় হেফাজতের আরেক গ্রুপ রাস্তা অবরোধ করে। এ সময় পুলিশ টিয়ারশেল, রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়লে উত্তেজনার সৃষ্টি হয়।

হেফাজতের দাবি বিজিবির গুলিতে তাদের মধ্যে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষ চললেও পুলিশ হেফাজতের নেতাকর্মীদের নিয়ন্ত্রণ করতে পারেনি। পরে পুলিশের পক্ষ থেকে হেফাজতকর্মীদের শান্তিপূর্ণভাবে মিছিল করার আহ্বান জানানো হয়।



ফেইসবুকে আমরা