চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১

মাজার জেয়ারত শেষে বিশাল বহর নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন ডা. শাহাদাত

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২১-০১-০৮ ২১:৫৪:৫৪   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক ::   পবিত্র জুমার নামাজ শেষে হযরত আমানত শাহ (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আসন্ন সিটি করর্পোরেশন নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। পরে নেতাকর্মী, সমর্থকদের বিশাল বহর নিয়ে তিনি নগরীর আন্দরকিল্লাহ এলাকায় সমাবেশ করেছেন।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণতন্ত্রের ধারাবাহিকতা সমুন্নত রাখতেই চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু বিগত নির্বাচনগুলোতে ইভিএমের মাধ্যমে ভোটচুরির যে মহোৎসব দেখেছে তাতে ভোটারেরা আতংকিত। তাই প্রশাসন ও নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। অন্যথায় জনগণ ভোট কেন্দ্র থেকে মুখ ফিরিয়ে নেবে। সারা দেশের মানুষ তাকিয়ে আছে এই নির্বাচন কমিশন কবে নিরপেক্ষ ভূমিকা পালন করবে। নির্বাচন সুষ্ঠু হলে এবং ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারলে অবশ্যই ধানের শীষের বিজয় হবে। তিনি প্রশাসন ও ইসিকে চসিক নির্বাচনে নিরপেক্ষ ভুমিকা রাখার আহবান জানান।

 

নগরীর জেল রোড মাজার গেট থেকে প্রচারণা শুরু হয়ে বান্ডেল রোড, বংশাল রোড, ফিরিঙ্গিবাজার মোড়, কোতোয়ালী মোড়, লালদিঘিরপাড়, বক্সিরহাট হয়ে আন্দরকিল্লার মোড়ে পথসভায় মাধ্যমে শেষ হয়।

এসময় ধানের শীষের প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন বলেন, মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে বিশ্বের কাছে অন্যতম পর্যটন নগর হিসেবে গড়ে তুলবো। কর্ণফুলী নদীকে পরিবেশ বান্ধব করে চট্টগ্রামকে হেলদি সিটিতে রূপান্তরিত করবো। জনগণের পাশে থাকবো এবং জনগণের পরামর্শ নিয়ে চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত নগর হিসেবে গড়ে তুলবো।

.
প্রচারণায় অংশ নিয়ে বিএন‌পির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচ‌নে বিএনপি অংশ নি‌য়ে‌ছে মানুষের ভোটা‌ধিকার প্র‌তিষ্ঠা কর‌তে। ভোট‌াধিকার প্র‌তি‌ষ্ঠিত হ‌লেই আমা‌দের কা‌ঙ্খিত বিজ‌য় আস‌বে। বিএন‌পির নেতাকর্মী‌দের বিরু‌দ্ধে অ‌নেক রাষ্ট্রীয় সন্ত্রাস হ‌য়ে‌ছে, ‌কোন ষড়যন্ত্র আমাদের বাধা হ‌য়ে দাঁড়া‌তে পারে নাই। আমরা শপথ নি‌য়ে নির্বাচ‌নের ম‌াঠে নে‌মে‌ছি। যত বাধা বিপ‌ত্তি আসুক সকল বাধার প্রা‌চীর ডি‌ঙ্গি‌য়ে বিজয় অর্জন কর‌বো। ডাঃ শাহাদাত‌ হো‌সেন‌কে একজন সৎ, যোগ্য, রাজনী‌তি‌বিধ। সকল ভেদাভেদ ভু‌লে ভয় ভী‌তি উ‌পেক্ষা ক‌রে ঐক্যবন্ধ হ‌য়ে তার জন্য কাজ কর‌তে হ‌বে। কা‌ঙ্খিত বিজয় নি‌শ্চিত কর‌তে হ‌বে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, ডাঃ শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন মানুষ। তাই সবাই নিজের আরামকে হারাম করে তাকে জয়ী করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। তিনি ৪১ ওয়ার্ড ও ১৪ টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে বিএনপির একক কাউন্সিলর প্রার্থীদের জয়ী করতে ঐক্যবদ্ধ কাজ করতে নেতাকর্মীদেও প্রতি আহবান জানান।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেন, ডা. শাহাদাত হোসেন চট্টগ্রামবাসীর আশা ভরসার প্রতীক। চট্টগ্রামের মাটি বিএনপির ঐক্যবদ্ধ ঘাঁটি। চট্টগ্রামবাসী ভোটের দিনও কেন্দ্রে উপস্থিত হয়ে ডা.শাহাদাত হোসেনকে জয়ী করবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য এরশাদ উল্লাহ যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এম এ আজিজ, এড. আব্দুস সাত্তার, এস এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান, আহবায়ক কমিটির সদস্য শামসুল আলম, হারুন জামান, মোঃ আলী, নিয়াজ মোঃ খান, ইকবাল চৌধুরী, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আর ইউ চৌধুরী শাহীন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, মনজুর আলম মঞ্জু, কামরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বুলু, মহিলাদলের সাধারন সম্পাদক জেলী চৌধুরী, ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন সহ মহানগর, ১৫ থানা ৪৩ ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।



ফেইসবুকে আমরা