চট্টগ্রাম, , রোববার, ১৭ জানুয়ারী ২০২১

গণতন্ত্র হত্যা করে ভোগতন্ত্র কায়েম করেছে সরকার: হাসান সরকার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১২-৩০ ১৮:৫৬:৩৩   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দীন সরকার বলেছেন, সরকার গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচন আগের দিন রাতেই করে এ দেশে গণতন্ত্রকে হত্যার মাধ্যমে ভোগতন্ত্র কায়েম করেছে। দেশে এখন আওয়ামী লুটেরাদের মিলনমেলা চলছে। লুটপাটের অর্থ বিদেশে পাচার করে তাদের সন্তানদের আরাম-আয়েশ ও নিরাপদ ব্যবস্থা করেছে।

বুধবার সকালে গণতন্ত্র হত্যা ও ভোট কারচুপির প্রতিবাদে গাজীপুরের রাজবাড়ী রোডস্থ দলের কার্যালয়ে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশ ও জগণের স্বার্থে যিনি সব চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশের মাটিতে থাকতে চান, তাকে দেশে আসতে দেয়া হচ্ছে না।

তিনি প্রতিবেশী একটি দেশের প্রতি ইঙ্গিত করে বলেন, সরকার যাদের স্বার্থে গণতন্ত্র হত্যা করে ক্ষমতা আঁকড়ে ধরে রেখেছে, তারা আমাদের কখনও বন্ধু ছিল না।

গাজীপুর মহানগর বিএনপির সহসভাপতি ড. অ্যাডভোকেট সহিদুজ্জামানের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নেতা ড. মাজহারুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাবউদ্দিন, বিএনপি নেতা আহাম্মদ আলী রুশদী, আনোয়ারুল ইসলাম, শওকত হোসেন সরকার, রাশিদুল ইসলাম কিরণ, বশির আহাম্মেদ বাচ্চু, আবদুস সালাম, সাইফুল ইসলাম টুটুল, শাহাদাত হোসেন শাহিন, হুমায়ূন কবির রাজু, সিটি কাউন্সিলর মোসলেম উদ্দিন চৌধুরী মুসা, রবিউল আলম রবি, শেখ সুমন প্রমুখ।



ফেইসবুকে আমরা