চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১

পুলিশের ভুয়া এএসপি ‘আকিবের’ বিরুদ্ধে ভূক্তভোগী নারীর সংবাদ সম্মেলন

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১২-২৬ ০০:৪০:৪১   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: চট্টগ্রামে ভুয়া এএসপি পরিচয় দানকারী কথিত ছাত্রলীগ নেতা ‘আকিবুল ইসলাম আকিব’ নামের এক প্রতারকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন শামীমা আক্তার মুক্তা নামের এক ভূক্তভোগী। বৃহস্পতিবার ২৪ই ডিসেম্বর বিকেল ৩ টায় চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে এই সংবাদ সম্মেলন করেছেন প্রতারণার শিকার শামীমা আক্তার মুক্তা।

তিনি সংবাদ সম্মেলনে জানান, গত বছর ফেসবুকে ‘তাসিন খান পিজন’ নামের একটি আইডি থেকে আকিবুল ইসলাম আকিব নামক এই ব্যক্তির সাথে আমার পরিচয় হয়। তখন আকিবুল ইসলাম আকিব নিজেকে পুলিশের এএসপি পরিচয় দেয়। একপর্যায়ে আকিব প্রতারণা পূর্বক আমাকে বিয়ে করে, বিয়ের পর বিভিন্ন সমস্যার অজুহাত দেখিয়ে দফায় দফায় আমার কাছ থেকে ২৩ লক্ষ ২৮ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরবর্তীতে আরো টাকা চাইলে আমার সন্দেহ হলে আকিবের মোবাইল চেক করে দেখি আকিবুল ইসলাম আকিব বিভিন্ন নামের আইডি থেকে বিভিন্ন মেয়ের সাথে চ্যাটিং করেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে অন্তরঙ্গ সম্পর্কের ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করেন।

পরবর্তীতে আমি আকিবের নিকট এসব বিষয়ে জানতে চাইলে আকিব আমাকে স্ত্রী বলে অস্বীকার করে এবং পিস্তল ঠেকিয়ে স্ত্রী পরিচয় না দিতে নিষেধ করেন। এরপর সে বাসায় আসা ও যোগাযোগ বন্ধ করে দেন। এবং মিথ্যা বানোয়াট মামলা দিয়ে পুলিশি হয়রানি করেন। এবং পুলিশের মিথ্যা রিপোর্টে আমাকে কারাবাসও করতে হয়।

পরবর্তীতে আমি জামিনে এসে কথিত এএসপি আকিবুল ইসলাম আকিবের খোঁজ খবর নিয়ে জানতে পারি সে ভুয়া নাম-পরিচয়ে তাকে বিয়ে করেছেন এবং সে পুলিশের কোন সদস্য নয়। তার দেওয়া ভুয়া পরিচয় পত্রের তথ্য অনুযায়ী নাম তাহসান খান আকিব, পিতা: মোঃ আশরাফ খান, মাতা মোসাম্মৎ আসমা খানম, খান মেনশন, ৩১৪/১৯ জামালখান, থানা কোতোয়ালী, চট্টগ্রাম।

সংবাদ সম্মেলনে আমার একটাই চাওয়া এই রকম একজন প্রতারক যেনো আর কোনো মেয়ের জীবন নষ্ট করতে না পারে সে জন্য তার সর্বোচ্চশাস্তি কামনা করছি। সূত্র:: সকালের সময়



ফেইসবুকে আমরা