চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

লাশের সঙ্গে বিকৃত যৌনাচার: আদালতে সেই মুন্নার দোষ স্বীকার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১১-২১ ০১:০৪:২২   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে তরুণীদের লাশের সঙ্গে বিকৃত যৌনাচারের অভিযোগ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে গ্রেফতার মুন্না ভক্ত (২০)।

শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ এ জবানবন্দি গ্রহণ করে মুন্নাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মনির আসাদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মুন্না ভক্তকে শুক্রবার আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একইসঙ্গে মুন্না স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে বিচারক জবানবন্দি রেকর্ড করে মুন্নাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার রাতে (১৯ নভেম্বর) মুন্নাকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মুন্নার বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ায়। তিনি সোহরাওয়ার্দী হাসপাতালের কোনো কর্মচারী নয়। হাসপাতালের ডোম মামা যতন কুমারের সহকারী হিসেবে কাজ করত সে।

শুক্রবার সিআইডি সদর দফতর থেকে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, মৃত অন্তত ৫ তরুণীকে ধর্ষণের অভিযোগে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গের ডোম সহকারী মুন্নাকে গ্রেফতার করা হয়। মুন্নার ডিএনএ প্রোফাইল মিলে যাওয়ায় লাশের ওপর সে যে বিকৃত যৌনাচার করেছে সেটা বৈজ্ঞানিকভাবে প্রমাণ হয়েছে।



ফেইসবুকে আমরা