চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সীতাকুণ্ডের কুমিরার ব্রীজের নীচ থেকে সাংবাদিক সরোয়ারকে উদ্ধার (ভিডিওসহ)

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১১-০১ ২২:৩৭:৫৫   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: নিখোঁজের ৩ দিন পর আজ রবিবার রাত ৮টার দিকে সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের বড় কুমিরা বাজারের পার্শ্বে অন্ধকার স্থানে অজ্ঞাত ব্যাক্তিরা সাংবাদিক গোলাম সারোয়ারকে অ্যাম্বুলেন্সে করে এনে ফেলে যায়। এ সময় সাংবাদিক সারোয়ার প্রায় অজ্ঞান অবস্থায় ছিল।

৭ নং কুমিরা ইউনিয়নের ইউপি সদস্য আলাউদ্দিন জানান, একজন ব্যাক্তিকে অ্যাম্বুলেন্স থেকে ফেলে দিতে দেখে স্থানীয় কয়েকজন ব্যাক্তি তাকে উদ্ধার করে করে রাস্তার পাশে নূরুল আলমের ডেকোরেশনের দোকানে রাখেন। তখন তিনি কিছুটা কথা বলতে পারছিলেন।

তিনি জানান, তাকে শারীরিক ভাবে মারধর করা হয়েছে। তবে কারা কি কারণে মেরেছে তিনি জানেন না। রাত সাড়ে ৮টার দিকে সিএমপির কোতোয়ালী থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি টিম এসে সাংবাদিককে নিয়ে শহরের দিকে চলে যান।

এদিকে ঘটনাস্থলে থাকা স্থানীয় প্রতিনিধিকে জানায়, সারোয়ার বলেছে তাকে একটি গাড়িতে ২/৩ ঘন্টা ধরে রেখেছে। পরে তাকে অন্ধকারের মধ্যে ফেলে যায়।

উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে নগরীর কোতোয়ালী থানার ব্যাটারী গলির বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল সিটি নিউজ এর সম্পাদক গোলাম সারোয়ার।

এর পর থেকে তার কোন সন্ধ্যান পাওয়া যাচ্ছিল না। রাতেই এ নিয়ে জিডি করেন সূর্য়োদয়ের সহকারী সম্পাদক জুযায়ের সিদ্দিকী। চট্টগ্রামের সাংবাদিক সমাজ তার খোঁজ পেতে আন্দোলন চালিয়ে আসছিল। ভিডিও



ফেইসবুকে আমরা