চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

চট্টগ্রামে তরুণ সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১০-৩০ ০০:৪৬:২৮   বিভাগ:

 

প্রিয়সংবাদ ডেস্ক :: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের  সদস্য ও আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার গোলাম সরওয়ারের খোঁজ পাওয়া যাচ্ছে না।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৯টার পর নগরীর ব্যাটারী গলিস্থ বাসা হতে বের হবার পর থেকে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। সকাল থেকে সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে সিএমপির কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে আজকের সূর্যদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী। (জিডি নং ২২৩৩। তারিখ-২৯-১০-২০২০)।

চন্দনাইশ মিডিয়া ক্লাবের অর্থ সম্পাদক গোলাম সারোয়ার নিখোঁজের বিষয়ে সংগঠনটির সভাপতি সাংবাদিক জামসেদ চৌধুরী পাঠক ডট নিউজকে বলেন-গতকাল ২৮ অক্টোবর রাতে অফিস শেষে গোলাম সরওয়ার বাসায় গিয়েছিল। আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল নয়টায় চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলিস্থ বাসা থেকে বের হওয়ার পর থেকে তার সব মোবাইল বন্ধ রয়েছে। রাত পর্যন্ত তার খোঁজ মেলেনি।

জিডির বিষয়ে নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন,সাংবাদিক সরোয়ার নিখোঁজের ব্যাপারে থানায় জিডি দায়ের হওয়ার পর থেকে আমরা বিভিন্ন সোর্স লাগিয়ে খবর নিচ্ছি।

জানাগেছে, নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে সম্প্রতি নিউজ সংক্রান্ত বিষয়ে ফোন করে হুমকি দেয়া হচ্ছিল বলে জানিয়েছেন (বিএফইউজে) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী । তিনি সাংবাদিক গোলাম সরোয়ারের অবিলম্বে সন্ধান দিতে দায়িত্বশীলদের দ্রুত পদক্ষেপ দাবি করেছেন ।

গোলাম সরওয়ারের নিখোঁজ হওয়ার সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামসহ সাংবাদিক নেতৃবৃন্দ। এদিকে সাংবাদিক গোলাম সরোয়ারকে সুস্থ ভাবে ফিরিয়ে আনতে দ্রুত প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করতে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সকল সদস্যের পক্ষ থেকে দাবী জানানো যাচ্ছে।



ফেইসবুকে আমরা