চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

জমকালো অনুষ্ঠান ও এ্যালামনাই ৯৪ চট্টগ্রাম এর মিলন মেলা

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১০-১৮ ১৭:০৭:৫৮   বিভাগ:

প্রিয়সংবাদ ডেস্ক :: চট্টগ্রাম বিভাগের এসএসসি ৯৪ব্যাচের বন্ধুদের সংগঠন এ্যালামনাই৯৪ চট্টগ্রাম এর আয়োজনে চট্টগ্রামের কাজীর দেউরী রাজমহল কমিউনিটি সেন্টার জমকালো বন্ধু পরিচিত, আড্ডা, মধ্যন্হ ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও রং রাফেল ড্র অনুষ্ঠিত হয়, এতে ২৬ বছরের পুরোনো বন্ধুরা একে-অপরকে দেখে চোখেমুখে আনন্দে আত্মহারা হয়ে পড়েন। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা বিভিন্ন স্কুলের অধিকাংশ বন্ধুরা একে অন্যের সাথে আনন্দ আড্ডায় মেতে উঠেন। ৯৪ ব্যাচের বিভিন্ন পেশার বন্ধুরা এই আড্ডায় উপস্থিত হয়। তারপর পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু করা হয় মূল অনুষ্ঠান। বন্ধু পরিচিতি এবং নামাজের বিরতির পর শুরু হয় মধ্যান্হ ভােজ, সাংস্কৃতিক অনুষ্টান ও রাফেল ড্র অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন সংগঠনের এডমিন অনুষ্ঠানের আহব্বায়ক গোলাম এম সাইমুম, সদস্য সচিব সাইফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সংগঠনটির এডমিন নাহিদ ইসলাম, সাইফুদ্দিন পারভেজ, ফিরোজ আহাম্মদ, মডারেটর মোঃ আলাউদ্দীন, মোঃ সাইফুল ইসলাম আজাদ, বিশিষ্ট সাংবাদিক ও সামাজিক ব্যক্তিত্ব মো: মামুন ও আয়োজক কমিটির বন্ধু জাহিদুল হাসান, আলি হোসেন, আরিফ ভূঁইয়া সহ, সাইফুদ্দিন শিবলী সহ অন্যান্য বন্ধুরা। অনুষ্ঠানে উক্ত অনুষ্ঠানে প্রায় তিনশত বন্ধুর পদচারনা মূখরিত ছিল। সকাল ১০.০০ টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই অনুষ্ঠানটার সঞ্চালন ছিলেন এডমিন বন্ধু উদয় চৌধুরী।
এই সংগঠনটি মূল উদ্দেশ্য অসহায় বন্ধুদের নিয়ে বিভিন্ন কার্যক্রম সহ অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং সামাজিকভাবে এগিয়ে চলা। আগামী ২রা ডিসেম্বর সংগঠনটি প্রতিষ্ঠাবার্ষিকী মাধ্যমে এক বৎসর পূর্ণ হতে যাচ্ছে। সে উপলক্ষে সব বন্ধুদের সাথে নিয়ে চট্টগ্রামের ঐতিহ্যবাহী 94 ব্যাচ এর মেজবান অনুষ্ঠান করার পরিকল্পনা আছে।


ফেইসবুকে আমরা