চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

ফেনীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টায় আ’লীগ নেতা বহিষ্কার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১০-০৯ ১৬:১৯:০২   বিভাগ:

প্রিয়সংবাদ ডেস্ক :: দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কর্মকাণ্ডের জন্য ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ওয়ার্ড আওয়াসী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার তাকে বহিষ্কার করা হয় বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুন যুগান্তরকে নিশ্চিত করেছেন।

শেখ ফরিদের বিরুদ্ধে দলীয় প্রভাব বিস্তার, অনৈতিক কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের সত্যতা পাওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তারা জানিয়েছেন।

প্রসঙ্গত দাগনভূঞার সালাম নগর গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শেখ ফরিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত ফরিদ ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাষা শহীদ আবদুস সালাম স্মৃতি গ্রন্থাগার ও জাদুঘরের কেয়ারটেকার।

সূত্র জানা গেছে, নির্যাতিত ওই নারীর স্বামী বিদেশে থাকায় প্রায়ই শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তার কলহ ও বিরোধ হয়। বিষয়টি সমাধানের জন্য তিনি ফরিদকে অনুরোধ করেন।

বিরোধ মেটানোর আশ্বাস দিয়ে গত ২৭ সেপ্টেম্বর বিকালে ভিকটিমকে সালাম নগর জাদুঘরে আসতে বলেন আওয়ামী লীগের ওই নেতা। ওই নারীর বয়ান শোনার ফাঁকে তাকে ধর্ষণের চেষ্টা চালান তিনি। ওই সময় নিজেকে রক্ষা করে বাইরে বের হয়ে স্থানীয়দের বিষয়টি জানান ভিকটিম।

ধর্ষণচেষ্টার ঘটনাটি প্রকাশ করায় ওই নারীকে একের পর এক প্রাণনাশের হুমকি দিতে থাকেন ফরিদ। অবশেষে ৫ অক্টোবর তার বিরুদ্ধে দাগনভুঞা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন প্রবাসীর স্ত্রী।



ফেইসবুকে আমরা