চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

চট্টগ্রামে ছবি তুলে প্রতারণার অভিযোগে তিনবোনসহ গ্রেফতার-৪

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-১০-০১ ২৩:১৪:২১   বিভাগ:

সিরাজুল আলম টিপু :: চট্টগ্রামে প্রতারণার অভিযোগে তিনবোনসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে জেলার বোয়ালখালী উপজেলার গুমদন্ডি এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়। এরা হলো শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯), ফারজানা আক্তার প্রকাশ বেনু ও বোনের জামাই মো. সানিকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় রয়েছে এক ডজনেরও বেশি মামলা।
র‌্যাব জানায়, প্রথমে প্রেমের আহব্বান পরে কৌশলে বাসায় নিয়ে গিয়ে নগ্ন ছবি-ভিডিও ধারণ করত আপন তিন বোন। সাথে থাকতো বোনের স্বামীও। তাদের ধারণ করা এসব নগ্ন ছবি-ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে হাতিয়ে নিতো সর্বস্ব। তাদেরই প্রতারণার শিকার এক ভুক্তভোগীর অভিযোগ পেয়ে তদন্তের পর অভিযানে নামে র‌্যাব।
গ্রেফতারকালে এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন। জব্দ করা এসব মোবাইল ফোনে প্রমাণ মিলেছে প্রতারণার ফাঁদের নানা আলামত।
র‌্যাবের এএসপি মাহমুদুল হক বলেন, এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে চালিয়ে প্রতারক চক্রের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে বোয়ালখালী থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন স্থানে মানুষজনকে বিভিন্ন ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারন করে তা প্রকাশ করে দেয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছিল বলে জানান তিনি।



ফেইসবুকে আমরা