চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

শুভ জন্মদিন আদরের প্রিয় ভাগিনা

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৮-১১ ০০:৫৩:১৫   বিভাগ:

মো.মামুন:: হাজার ভিড়ের মাঝে হোক তোমার একটা আলাদা পরিচয়…দুঃখ যেন তোমায় ধরা না দেয়,সবসময় যেন তোমার থাকে ভালো সময়….এই কামনায় তোমাকে জানাই শুভ জন্মদিন….সূর্যের মতন উজ্জ্বল হও,সাগরের মতন হও চঞ্চল আকাশের মতন উদার হও আর ঢেউএর মতন উচ্ছল…শুভ জন্মদিন। কতো ছোট ছিলি তুই। তোকে কোলে নিয়েছিলাম কতো ঘুরেছিলাম। ছোট ছোট হাত,ছোট ছোট পা। সেই ছোট ছেলেটা আজকে কতো বড় হয়ে গেছে। শুভ জন্মদিন আমার কলিজার টুকরা ভাগিনা। দেখতে দেখতে কতো বছর পার হয়ে গেলো। আমার বোনের কোল আলো করে যে ছোট ছেলেটি এসেছিলো পৃথিবীতে,সেই ছোট ছেলেটি এখন ১২ বছর বয়স শেষ করে ১৩তে পা রাখলো। জন্মদিনের শুভ কামনা রইলো তোমার জন্য। শুভ জন্মদিন ভাগিনা।
আগে তো চকলেট হাতে পেলেই মহা খুশি হতি।কিন্ত এখন তো আমার আদরের ভাগিনা অনেক বড় হয়ে গেছে। মামার কাছে কোনো বিশেষ আবদার কি আছে এবারের জন্মদিনে? শুভ জন্মদিন ভাগিনা আমার । ভাগিনা যতই বড়ই হোক না কেনো, আমার কাছে তো সেই ছোট্ট বাবুই মনে হয়। অমাার আদরের সেই ছোট্ট ভাগিনার জন্য রইলো জন্মদিনের অসংখ্য শুভেচ্ছ। শুভ জন্মদিন।
তোর আম্মুর জন্মের পর অনেক খুশি হয়েছিলাম এই ভেবে যে এখন আর আমি একা না, আমার একটা ছোট বোন আছে। অনেক আদর করতাম তোর আম্মুকে । আমার সেই আদরের ছোট বোনের তিন সন্তানের সবার ছোট ছেলে তুই। তুই যে আমার কতো প্রিয়, সেটা বলে বোঝাতে পারবো না । শুভ জন্মদিন প্রিয় ভাগিনা। দাদু ও নানুর একান্ত ইচ্ছাই নির্বাহি সম্পাদক মো: মামুনের ভাগিনা তাহিমের শুভ জন্মদিন পালিত, সে রাত ১২ টায় ১৩ বছরে পা দিল, সে সকলের দোয়া প্রার্থী।


ফেইসবুকে আমরা