চট্টগ্রাম, , সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

প্রীতি ম্যাচে আগামীকাল মাঠে নামবে আর্জেন্টিনা

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৫-২৯ ২১:৪২:২৭   বিভাগ:

 

রাশিয়া বিশ্বকাপের আর মাত্র ১৭ দিন বাকি। এর আগে কয়েকটি প্রীতি ম্যাচ খেলবে অংশগ্রহণকারী দলগুলো। বুধবার প্রীতি ম্যাচে হাইতির বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি মিশন শুরু করবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

ইনজুরিতে জর্জরিত আর্জেন্টিনা দলের প্রথম একাদশে অনেকটাই নিজের জায়গা পাকা করে ফেলেছেন জুভেন্টাস স্ট্রাইকার হিগুয়েইন। তাছাড়া গোলরক্ষক সমস্যায় ভোগা আর্জেন্টিনার হয়ে এ ম্যাচে গোলবারের নিচে দেখা যাবে ৩৫ বছর বয়সী কাবায়েরোকে।

সার্জিও আগুয়েরো ও লুকাস বিগলিয়া ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় ম্যাচে তাদের থাকার সম্ভাবনা ক্ষীণ। তাছাড়া ইনজুরিতে ভোগা মার্কাদোর পরিবর্তে হয়তো একাদশে দেখা যেতে পারে আনসালদিকে। মার্কাস রোহোর পরিবর্তে লেফট ব্যাকে থাকতে পারেন তালিয়াফিকো। এছাড়া রক্ষণভাগ সামলাবেন অভিজ্ঞ ওটামেন্ডি এবং ফাজিও।

ডিফেন্সে অভিজ্ঞ মাসচেরানোর সঙ্গে দেখা যেতে পারে তরুণ পিএসজি তারকা লো সেলসোকো। আক্রমণভাগের নেতৃত্বে যথারীতি লিওনেল মেসি। তার বা পাশে ডি মারিয়া এবং ডান পাশে লানজিনির থাকার সম্ভাবনা রয়েছে।

আর স্ট্রাইকার হিসেবে থাকছেন হিগুয়াইন। একাদশে সুযোগ না পেলেও দ্বিতীয়ার্ধে মাঠে নামার কথা রয়েছে দিবালা এবং বানেগার। বাংলাদেশ সময় ভোর ৫টায় আর্জেন্টিনার লা বোম্বোনেরা স্টেডিয়ামে হাইতির বিপক্ষে মাঠে নামবে আলবিসেলস্তারা।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

কাবালেরো(গোলরক্ষক), আনসালদি, মারকাদো/ওতামেন্দি, ফাজিও, তাগলিয়াফিকো, মাচেরানো, লো সেলসো, লানজিনি, লিওনেল মেসি, ডি মারিয়া, হিগুয়েইন।



ফেইসবুকে আমরা