চট্টগ্রাম, , সোমবার, ২৬ অক্টোবর ২০২০

চট্টগ্রামে টাকা আত্মসাত মামলায় অস্ত্র মামলার আসামী তাহের গ্রেফতার

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৭-২৯ ১৮:৩৭:১৪   বিভাগ:

 

সিরাজুল আলম টিপু :: সমবায় সমিতির টাকা আত্মসাত মামলায় অস্ত্র মামলার আসামীকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় পাঁচলাইশ থানাধীন হিলভিউ ১০ নং এলাকার নিজ বাসা থেকে হুমায়ুন কসাইয়ের পুত্র আবু তাহের মুন্সী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে অস্ত্র মামলা বিচারধীন রয়েছে। এছাড়া চট্টগ্রাম আদালেতে আরো একটি চাঁদাবাজি মামলা তদন্তের অপেক্ষায় রয়েছে। এর আগে ২০০৪ সালের ১৩ জুলাই রাতে র‌্যাবের সাথে গোলাগুলির প্রাক্কালে ক্রস ফায়ারে আবু তাহের মুন্সীর সহযোগী ইদ্রিস মারা গেলে পাঁচলাইশ থানায় দায়েরকৃত মামলায় (নং-৯) আবু তাহের মুন্সী ১০ বছর জেল খাটেন।

জানা গেছে, পাঁচলাইশ হিলভিউ ১০ নং একতা সমবায় সমিতির সদস্যদের টাকা আত্মসাত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ওই ব্যক্তি ১৮০ জন সদস্যের টাকা আত্মসাত করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে গোপন খবরের ভিত্তিতে পাঁচলাইশ থানার এস আই মাহি তাকে গ্রেফতার করে। এদিকে সমিতির সদস্যরা জানান, আবু তাহের মুন্সী গ্রেফতারের পর থেকে এলাকার শরীফ আকন, নুরুল আলম প্রকাশ ডাকাত আলম, নগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রসী রহমান নগরের আলমগীর, কামালসহ অজ্ঞাতনামা কয়েকজন হুমকি ধমকি দিয়ে আসছে মামলা তোলার জন্য।

এ বিষয়ে পাঁচলাইশ থানার এস আই মাহি জানান, মামলার ভিত্তিতে আবু তাহের মুন্সীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ (বুধবার) আদালতে চালান দেয়া হয়েছে। পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) শহাদাত হোসেন বলেন, টাকা আত্মসাত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলা চট্টগ্রাম আদালেতে বিচারধীন রয়েছে।



ফেইসবুকে আমরা