চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

করোনায় মারা গেলেন সিএমপির ডিসি ডিবি মিজানুর রহমান

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৭-১৩ ১১:৫৮:০৮   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মিজানুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর কাছে হার মানলেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। সোমবার (১৩ জুলাই) ভোরে রাজারবাগের কেন্দ্রিয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (এসপি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক এক ফেসবুক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি লিখেন, ‘অতীব দুঃখের সঙ্গে জানাচ্ছি আমার প্রিয় সহকর্মী সিএমপি ডিবিতে কর্মরত পুলিশ সুপার (ডিসি) মিজানুর রহমান মিজান (২২ তম বিসিএস) অদ্য ১৩ জুন, ২০২০ ভোর বেলায় কেন্দ্রিয় পুলিশ হাসপাতাল, রাজারবাগে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেনimage(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।’

সিএমপি সূত্র জানায়, করোনা ভাইরাস প্রতিরোধের এই সম্মুখযোদ্ধা নগরবাসীকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য শুরু থেকেই দায়িত্বশীল ভূমিকায় অবতীর্ণ ছিলেন। জনসাধারণের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা রক্ষা, লকডাউন কার্যকর, সচেতনতা সৃষ্টি, অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও ত্রাণবিতরণ ইত্যাদি ক্ষেত্রে সরাসরি মাঠ পর্যায়ে থেকে তদারকি করেছেন।

গত ২৩ জুন থেকে ডিবির উপ কমিশনার মিজানুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হন। সেদিন থেকে তিনি রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।



ফেইসবুকে আমরা