চট্টগ্রাম, , রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

সাবেক এমপি বদি ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৬-২০ ১০:৫২:০৮   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি রাজধানীর ধানমণ্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার ভোর ৪টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থান অবনতি না ঘটলেও চিকিৎসকের পর্যবেক্ষণে থাকতে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন বদির একান্ত সহকারী হেলাল উদ্দিন।

এর আগে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে শুক্রবার রাত ৮টার দিকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতাল থেকে নিজের গাড়ি নিয়ে সড়ক পথে রওনা হন তিনি।

করোনার উপর্সগ দেখা দেয়ায় আবদুর রহমান বদি বৃহস্পতিবার বিকালে কক্সবাজারের হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

হেলাল উদ্দিন জানান, করোনায় আক্রান্ত বদির শারীরিক অবস্থা ভালো এবং তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন; যেন সুস্থ হয়ে আবার প্রিয় কক্সবাজারে ফিরতে পারেন।

তিনি আরও বলেন, বিগত পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার =বদি কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন। এরপর করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়।

পরে শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রাওনা হন তিনি। শনিবার ভোর ৪টার দিকে তিনি রাজধানীর ধানমণ্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক ডাক্তার শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

এদিকে আবদুর রহমান বদির স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আকতার শারীরিকভাবে অসুস্থ থাকায় বর্তমানে কক্সবাজারের নিজ বাসায় আছেন বলেও জানান হেলাল উদ্দিন।



ফেইসবুকে আমরা