চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

এবার করোনায় আক্রান্ত মার্কিন ভাইস প্রেসিডেন্টের প্রেস সেক্রেটারি

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৫-০৯ ১২:৩৩:৫১   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাস ঢুকে পড়েছে হোয়াইট হাউসে। সম্প্রতি হোয়াইট হাউসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরিবারের এক ব্যক্তিগত কর্মকর্তার শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

এ খবরের ১ দিন যেতে না যেতেই জানা গেছে, দেশটির ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সেক্রেটারি কেটি মিলার করোনায় আক্রান্ত হয়েছেন।

হোয়াইট হাউসের নবনিযুক্ত প্রেস সেক্রেটারি কেইলি ম্যাকেনানির বরাত দিয়ে শুক্রবার এ খবর নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন।

সংবাদমাধ্যমটি জানায়, কেটি মিলারের শরীরে করোনা উপস্থিতি প্রেসিডেন্ট ট্রাম্পের উদ্বেগ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। কারণ ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলারে স্ত্রী হচ্ছেন কেটি। তিনি হোয়াইট হাউসের ওভার অফিসে কর্মরত।

ভাইস প্রেসিডেন্ট পেন্সের সঙ্গে ট্রাম্পের সব ধরনের সভা, বৈঠক, ব্রিফিংয়ে অংশ নেন কেটি ও তার স্বামী স্টিফেন। ট্রাম্পের বেশিরভাগ বক্তৃতা স্টিফেন মিলারই লিখে দেন। সে সূত্রে এ দম্পতির সঙ্গে ট্রাম্প ও পেন্সের ঘনিষ্ঠতা অনেক বেশি।

তাই ট্রাম্প ও পেন্স উভয়ই এখন করোনায় আক্রান্তের সর্বোচ্চ ঝুঁকিতে রয়েছেন। এদিকে করোনার সংক্রমণ হোয়াউট হাউসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যেও ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা তৈরি হয়েছে।

এ পরিস্থিতিতে প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন, এখন থেকে প্রতিদিন করোনার টেস্ট করাবেন তিনি। এর আগে বুধবার পরিবারের ব্যক্তিগত কর্মকর্তার করোনায় আক্রান্ত হওয়ার খবরে ট্রাম্পকে বিচলিত হতে দেখা গেছে। ইতিমধ্যে একবারের পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে।



ফেইসবুকে আমরা