চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের দেখভালে কয়েকটি টিম

প্রিয়সংবাদ ডেস্ক  ২০২০-০৫-০৮ ২৩:২৪:৪০   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক :: করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের দেখভাল করতে বাহিনীর প্রধান আইজিপি ড. বেনজীর আহমেদের নির্দেশনায় ডিএমপি কমিশনারের তত্ত্বাবধানে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে কয়েকটি টিম গঠন করা হয়েছে।

এসব টিমের সদস্যরা প্রতিদিন করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের দেখতে যান। চিকিৎসা সেবাসহ নানাবিধ সুবিধা-অসুবিধার বিষয়ে খোঁজ নেন। বাস্তবতার সঙ্গে সামঞ্জস্য রেখে যথাসম্ভব সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করেন।

চিকিৎসা নিতে আসা বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মধ্যে যেন সেবা বা সুবিধা প্রাপ্তিতে কোনো বৈষম্য না থাকে সে ব্যাপারেও কমিটিগুলো সজাগ দৃষ্টি রাখছে বলে জানিয়েছেন ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-কমিশনার মাসুদুর রহমান।

তিনি জানান, অন্যান্য দিনের মতো শুক্রবারও ডিএমপির যুগ্ম-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার) শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) আর এম ফয়জুর রহমান এবং সহকারী পুলিশ কমিশনার (প্রশাসন) আশিক হাসান কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এবং ডিএমপির ট্রাফিক ব্যারাকে যান। তারা পুলিশের বিভিন্ন ইউনিটের চিকিৎসাধীন করোনা আক্রান্ত প্রতিটি পুলিশ সদস্যদের খোঁজ নেন।

এ সময় পুলিশ সদস্যরা সিনিয়র কর্মকর্তাদের সামনে পেয়ে উজ্জীবিত হয় এবং খাবারের মান বাড়ানো এবং প্যাথলজিক্যাল টেস্ট রেজাল্ট দ্রুততার সঙ্গে রোগীদের হাতে পাওয়ার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন। টিম লিডার তাৎক্ষণিক সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিষয়গুলো অবহিত করেন এবং কার্যকর ব্যবস্থা নিতে অনুরোধ করেন।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, স্পেশাল ব্রাঞ্চ, সিআইডি, এপিবিএন, র্যাব, পুলিশ স্টাফ কলেজ, এ টি ইউ, টি অ্যান্ড আই এম, নারায়ণগঞ্জ, নরসিংদী, পাবনা, চুয়াডাঙ্গা, ঝিনাইদহসহ বিভিন্ন জেলা পুলিশের সদস্যরা চিকিৎসাধীন রয়েছেন।

সিনিয়র অফিসারদের মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (এনসিবি) মহিউল ইসলাম ও তার পরিবার, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) শামীম হোসেন, টি অ্যান্ড আই এম-এর সহকারী পুলিশ সুপার জহির রায়হান সাদি, কল্যাণ ও ফোর্স বিভাগের ইন্সপেক্টর নীহার রঞ্জন এবং কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা ফারজানা ইয়াসমিন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



ফেইসবুকে আমরা