চট্টগ্রাম, , রোববার, ১৭ জানুয়ারী ২০২১

চট্টগ্রাম চান্দগাঁও এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৫-২১ ২০:৩২:৪৬   বিভাগ:

 

নগরের চান্দগাঁও থানাধীন মোহরা রাস্তার মাথা এলাকায় সোমবার রাত সাড়ে ৮টার দিকে জিম-তত্ত্বাবধায়কের ছুরিকাঘাতে মো. আরাফাত (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বশর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কথা কাটাকাটির জের ধরে পপুলার জিমের তত্ত্বাবধায়ক আরমান ছুরিকাঘাত করে আরাফাতকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। এর বেশি কিছু জানা যায়নি। আরমানকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। তাকে গ্রেফতার করলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

চান্দগাঁও পুলিশ ও চমেক হাসপাতাল সূত্র জানায়, মোহরা কামাল বাজারে অবস্থিত পপুলার জিমে নিয়মিত ব্যায়াম করতেন মো. আরাফাত। সোমবার ইফতারের পর প্রতিদিনের মতো সেখানে ব্যায়াম করতে যান তিনি। সেখানে জিমের তত্ত্বাবধায়ক আরমানের সঙ্গে আগে থেকে বিরোধ ছিল। ব্যায়াম-শেষে চলে যাওয়ার সময় মোহরা রাস্তার মাথা এলাকায় আরমান তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। খবর পেয়ে চান্দগাঁও থানা পুলিশ গুরুতর আহত আরাফাতকে উদ্ধার করে রাত ৯টার দিকে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জহিরুল ইসলাম জানান, আরাফাতের শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চমেক হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়।নিহত আরাফাত একে খান কোম্পানিতে চাকরি করতেন। তিনি মোহরার জেটি রোডস্থ কালামিয়ার বাড়ির মোহাম্মদ হোসেনর পুত্র বলে জানা গেছে।



ফেইসবুকে আমরা