চট্টগ্রাম, , সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

দুষ্কৃতিকারী কাউকে ছাড় দেয়া হবে না : প্রধানমন্ত্রী

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-১১-২৩ ২০:১৬:৩২   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক:: দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকার বিষয়টি পুনরায় উল্লেখ করে শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অপরাধী যেই হোক না কেন আমি কাউকে ছাড় দেব না।

‘দুর্নীতি, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। আমি কাউকে ছাড় দেব না, তারা যেই হোক না কেন। আমি তাদের প্রতি কোনো সহানুভূতি দেখাব না কারণ আমি দেশের মানুষের জন্য দিনরাত (চব্বিশ ঘন্টা) পরিশ্রম করি,’ বলেন প্রধানমন্ত্রী।

শনিবার রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন-যুবলীগের সপ্তম জাতীয় সম্মেলনে বক্তব্য দেয়াকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

দেশের ও মানুষের কল্যাণ ও ত্যাগের মাধ্যমে দেশের সেবা করার জন্য তরুণ প্রজন্মকে প্রস্তুত করার কথা জানান প্রধানমন্ত্রী। আমাদের তরুণ সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও দুর্নীতি থেকে দূরে থাকতে হবে, বলেন শেখ হাসিনা।

এর আগে, বেলা ১১টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে যুবলীগের ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

যুব লীগের আহ্বায়ক চয়ন ইসলামের সভাপত্বিতে আয়োজিত এ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখেন। যুব লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ সম্মেলনে সংগঠনটির প্রতিবেদন উপস্থাপন করেন।

যুবলীগের আহ্বায়কের সভাপতিত্বে এই সম্মেলনে সারাদেশের ৭৭ টি সাংগঠনিক জেলা থেকে প্রায় ২৮ হাজার কাউন্সিলর অংশ নিয়েছেন। বিকেলে ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইইবি) মিলনায়তনে কাউন্সিল অধিবেশনে যুবলীগের নতুন নেতৃত্ব ঘোষণা করা হবে।

১৯৭২ সালের ১১ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ গঠন করেন শেখ ফজলুল হক মনি। সূত্র : ইউএনবি



ফেইসবুকে আমরা