চট্টগ্রাম, , সোমবার, ২৫ জানুয়ারী ২০২১

‘আমার আত্মীয়-পরিবার, দলের কে, কী সেটা আমি দেখতে চাই না’

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-১০-০২ ০২:৪৫:২৯   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক:: দেশের চলমান দুর্নীতি বিরোধী অভিযান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এখানে আমার দলের কে, কী সেটা আমি দেখতে চাই না, আমার আত্মীয়-পরিবার আমি দেখতে চাই না, বিত্তশালী কেউ আছে কিনা এটা আমি দেখতে চাই না। যেখানে অনিয়ম ও দুর্নীতি সেখানে অভিযান চলবে।

ভয়েস অফ আমেরিকাকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রীর সাক্ষাৎকারটি নিয়েছেন ভয়েস অফ আমেরিকার বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার।

এসময় শেখ হাসিনা আরও বলেন, সাধারণ মানুষ দুর্নীতিবাজ না। মুষ্টিমেয় কিছু মানুষ দুর্নীতি করে। দুর্নীতি করে কেউ কেউ অনেক টাকার মালিক হয়েছে, এটা বৈষম্য সৃষ্টি করছে। দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিব। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
দুর্নীতি বিরোধী অভিযান ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সাক্ষাতকারে উঠে আসে রোহিঙ্গা সংকটসহ সমসাময়িক নানা ইস্যু।’আমার আত্মীয়-পরিবার, দলের কে, কী সেটা আমি দেখতে চাই না’

দেশের চলমান দুর্নীতি বিরোধী অভিযান নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এখানে আমার দলের কে, কী সেটা আমি দেখতে চাই না, আমার আত্মীয়-পরিবার আমি দেখতে চাই না, বিত্তশালী কেউ আছে কিনা এটা আমি দেখতে চাই না। যেখানে অনিয়ম ও দুর্নীতি সেখানে অভিযান চলবে।

ভয়েস অফ আমেরিকাকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রীর সাক্ষাৎকারটি নিয়েছেন ভয়েস অফ আমেরিকার বাংলা বিভাগের প্রধান রোকেয়া হায়দার।

এসময় শেখ হাসিনা আরও বলেন, সাধারণ মানুষ দুর্নীতিবাজ না। মুষ্টিমেয় কিছু মানুষ দুর্নীতি করে। দুর্নীতি করে কেউ কেউ অনেক টাকার মালিক হয়েছে, এটা বৈষম্য সৃষ্টি করছে। দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিব। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতি বিরোধী অভিযান ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সাক্ষাতকারে উঠে আসে রোহিঙ্গা সংকটসহ সমসাময়িক নানা ইস্যু।

সূত্র- বাংলাদেশ প্রতিদিন



ফেইসবুকে আমরা