চট্টগ্রাম, , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

বিচার বিভাগের নির্যাতন শুরু হয়েছে, মওদুদ আহমেদ

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-০৯-০১ ১৯:৪৯:৪৯   বিভাগ:

 

প্রিয় সংবাদ ডেস্ক:: রাজপথেই একমাত্র পথ। আইনি প্রক্রিয়ায় দলের চেয়ারপারসনের মুক্তির সম্ভাবনা নেই বলে জানিয়েছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।তিনি বলেন, আইনি প্রক্রিয়ায় নেত্রীকে মুক্ত করতে অনেক রকম চেষ্টা করছি কিন্তু রাজনৈতিক কারণে তাকে মুিক্ত করা সম্ভব হচ্ছে না।

রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপি আয়োজিত দলটির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, আগে জানতাম, পুলিশের নির্যাতন নিপীড়ন। সরকারের অত্যাচার নির্যাতন। এখন শুরু হয়েছে বিচারিক নির্যাতন। সুপ্রিম কোর্টে এমন ছিল না। নীতি নৈতিকতা বলতে দেশে আর কিছু নাই।

মওদুদ বলেন বলেন, বেগম খালেদা জিয়া কারাবন্দি আছেন ঠিকই কিন্তু তার জনপ্রিয়তা অনেক অনেক বেশি করেছে আওয়ামী লীগ।তাদের নেতাদের রাতে-ঘুম হয় না বেগম জিয়ার কথা চিন্তা করে।

আমাদেরকে বলে আমরা নাকি একেবারে নিক্রিয় হয়ে গেছি।বিএনপি শক্তি হচ্ছে আওয়ামী লীগ। তাদের অত্যাচার-নির্যাতন প্রশাসনের কারণে আজকে বিএনপি অনেক শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, দেশে অত্যন্ত সংকটময় সময় যাচ্ছে।এটি অত্যন্ত স্বাভাবিক অবস্থা। এটা বিশেষ কোন সময় নয় অল্প কিছুদিন অপেক্ষা করতে হবে।তাদের পতন অবসম্ভাবী। তাদের নির্ভর প্রশাসনের ওপর এটা কখনও হতে পারে না।



ফেইসবুকে আমরা