চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১

ভোলায় বাসরঘরের সামনে বরের ঝুলন্ত লাশ

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-০৮-২০ ১২:৩৫:১২   বিভাগ:

 

ধুমধাম করে বিয়ে, তারপর বাড়িতে আনা হয় নতুন বউ। সেখানেও আয়োজনের কমতি ছিলো না। সাজানো হয় ফুলশয্যা। এরপর সব আয়োজন শেষে বর-কনেকে পাঠানো হয় বাসরঘরে। কিন্তু সকালে ঘরের সামনে মেলে বরের ঝুলন্ত লাশ। ধারনা করা হচ্ছে, রাতে কোন একসময় তিনি আত্মহত্যা করেছেন। নিহত বরের নাম মো. মনির। পেশায় স্কুল শিক্ষক। আজ মঙ্গলবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত মনির ভোলা সদর উপজেলায় পূর্ব ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের আমিনুল মাস্টারের ছেলে এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, গত শুক্রবার মনিরের সঙ্গে ভোলা পুলিশ লাইন এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের (২১) বিয়ে হয়। গতকাল সোমবার ধুমধাম করে মেয়েকে তার বাবার বাড়ি থেকে ছেলের বাড়ি আনা হয়। রাতে সব আয়োজন শেষে বর-কনেকে বাসরঘরে পাঠানো হয়। পরে রাতের কোনো একসময় বর মনির ঘরের সামনের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আজ মঙ্গলবার ভোরে ডেকোরেটরের লোকজন বাড়িতে আসলে মনিরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বলতে পারছেন না কেউ।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল বলেন, খবর পেয়ে আমরা বরের লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এটি হত্যা না আত্মহত্যা এখনই বলা যাচ্ছে না। তবে তদন্ত চলছে।



ফেইসবুকে আমরা