চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

যোধপুর কেন্দ্রীয় কারাগারের মেঝেতে শোবেন সালমান খান…

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৮-০৪-০৫ ১৪:৪০:০৫   বিভাগ:

প্রিয় সংবাদ ডেস্ক :  কৃষ্ণহরিণ হত্যার অভিযোগে পাঁচ বছর কারাদণ্ড পাওয়া বলিউডের অন্যতম দামি তারকা সালমান খানকে ঘুমাতে হবে ভারতের রাজস্থান রাজ্যের যোধপুর কেন্দ্রীয় কারাগারের মেঝেতে। আজ (৫ এপ্রিল) যোধপুরে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪০ ডিগ্রি সেলসিয়াস।

খবরে প্রকাশ, ‘বডিগার্ড’-খ্যাত এই অভিনেতাকে রাখা হবে ধর্ষণ মামলার আসামি কথিত ধর্মগুরু আসারামের পাশের সেলে।

যোধপুর কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধায়ক বিক্রম সিং সংবাদমাধ্যমকে জানান, ‘কারাগারে সালমান খানের জন্যে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।’

তিনি আরও জানান, সকাল ৯টা থেকে ১০টার মধ্যে কয়েদিদের চা-নাস্তা দেওয়া হয়। ওয়ার্ডের ভেতরে তাদেরকে বেলা ১১টা থেকে দুপুর ৩টা পর্যন্ত তালাবদ্ধ করে রাখা হয়। এরপর, তারা সন্ধ্যা ৭টা পর্যন্ত কারাগারের ভেতরে ঘুরতে পারবেন। সে সময়ই রাতের খাবার পরিবেশন করা হয়।

কারাগারের কর্মকর্তারা জানান, আর সব কয়েদির মতোই সালমানকে দেখা হবে। এই অভিনেতাকেও কারাগারের নিয়ম-কানুন মেনে চলতে হবে। ‘বজরঙ্গি ভাইজান’-কে ঘুমাতে হবে কারাগারের মেঝেতে। তাঁকে একটি সিলিং ফ্যান দেওয়া হবে। কেননা, আজ যোধপুরে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪০ ডিগ্রি সেলসিয়াস।

উল্লেখ্য, বিপন্ন কৃষ্ণহরিণ হত্যার দায়ে বলিউডের অন্যতম সুপারস্টার সালমান খানকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুর আদালত। আজ (৫ এপ্রিল) রায় ঘোষণার পর তাঁকে নিয়ে যাওয়া হয় যোধপুর কেন্দ্রীয় কারাগারে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস,স্টার অনলাইন ।



ফেইসবুকে আমরা